এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২৪, ১৯:৩৭

আপডেট: ২০ জানুয়ারী ২০২৪, ১৯:৩৭

২২১

শেয়ার:

বিয়ে ছাড়াই সহবাস করতে চান বিজয় ও রাশমিকা!

ভারতের দক্ষিণী চলচ্চিত্র তারকা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রাশমিকা মান্দানার প্রেমের খবর নতুন কিছু নয়। তাদের মাখো মাখো প্রেম কাহিনী বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ বিষয়। যদিও সম্পর্কের কথা কখনও জনসমক্ষে স্বীকার করেননি এই প্রেমিক জুটি।

News

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী - আসছে ফেব্রুয়ারিতে তাদের বাগদান করার কথা ছিল। কিন্তু এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা, বিয়ে ছাড়াই নাকি এক ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বিজয় ও রাশমিকা। জানা গেছে, নিজেদের ক্যারিয়ারের কারণেই নাকি বিয়ে করবেন না তারা। বরং সহবাসের পরিকল্পনা করেছেন তারা। তবে এই ব্যাপারে এখনই কিছু জানাতে নারাজ এই জুটি।

এর আগে সামাজিক মাধ্যমে হাত ধরে তাদের একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন বিজয় ও রাশমিকা।জানা গেছে, শুধু দু'জনেই নয়, রাশমিকা নাকি দেখা করেছেন বিজয়ের পরিবারের সঙ্গেও। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গেছে তাদের।


রাশমিকা বিজয়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com