এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪, ১৭:৪২

আপডেট: ১৮ জানুয়ারী ২০২৪, ১৭:৪২

৩৩৯

শেয়ার:

এবার কালো ব্রালেটে উষ্ণতা ছড়ালেন মধুমিতা

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারের খোলামেলা পোশাক পরতে জুড়ি নেই। টিভি সিরিয়াল দিয়ে পর্দায় অভিষেক ঘটলেও এখন নাটক-সিনেমা উভয় জায়গাতেই সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি।

News

বিশেষ করে এই নায়িকার খোলামেলা অবতার ভক্তদের হৃদয়েও ঝড় তোলে প্রতিনিয়ত। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রকাশ করেন নিজের একের পর এক উষ্ণতম ছবি। কখনো শাড়ি, কখনো বিকিনি আবার কখনো স্কার্টে দেখা মেলে তার। 

সম্প্রতি কালো ব্রালেটে নিজের সাহসী কিছু ছবি প্রকাশ করেছেন মধুমিতা। খোলা চুলে, নজরকাড়া চাহনিতে ভক্তদের হৃদয়েও যেন ঝড় তুলেছেন তিনি। নায়িকার পায়ের ট্যাটু স্পষ্ট ছিল ছবিতে। যা দেখে ভক্তরাও একের পর এক মন্তব্যে ভাসিয়েছেন। কেউ প্রশ্ন তুলেছেন, শীত করছে না? কারো আবার মন্তব্য- সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে আরও খোলামেলাভাবেই হাজির করছেন অভিনেত্রী। 

প্রসঙ্গত, ২০১১ সালে স্টার জলসার জনপ্রিয় মেগাসিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা। এরপর কাজ করেছেন একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে।




মধুমিতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com