এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪, ১৭:০১

আপডেট: ১৮ জানুয়ারী ২০২৪, ১৭:০১

৩৩৫

শেয়ার:

ঠোঁটে সিগারেট নিয়ে বিতর্কে আমির কন্যা ইরা!

বলিউড তারকা আমির খান কন্যা ইরা বিয়ের পরই বিতর্কে জড়িয়েছেন। ঠোঁটের ফাঁকে সিগারেট নিয়ে ছবি তুলেছিলেন তিনি। আর সেই ছবি শেয়ার করেন নিজের সোশাল হ্যান্ডেলে। তাতেই দ্রুত সমালোচনা শুরু হয়ে যায়। এই ছবি নিয়ে তাকে কটাক্ষ, বিদ্রুপও করা হয়।

News

জানা যায়, গেলো কয়েকদিন ধরে নিজের বিয়ে নিয়েই ব্যস্ত ছিলেন আমির কন্যা ইরা। প্রথমে সারেন রেজিস্ট্রি। ওই সময় শর্টস - স্যান্ডো পরে আসেন বর নূপুর শিকরে। সেটা নিয়েও বিস্তর চর্চা হয় নেট দুনিয়ায়। কেন এমন কাজ ? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নূপুর জানান, সম্পর্কের শুরুর দিকে তিনি এভাবেই দৌড়ে ইরা'র সঙ্গে দেখা করতে আসতেন।

রেজিস্ট্রি সেরেই উদয়পুরে পাড়ি দেনআমিরের পরিবার ও পরিজনরা। সেখানে ৮ থেকে ১০ জানুয়ারি ধরে হয়েছে হোয়াইট ওয়েডিং। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওয়ের সঙ্গে মিলে বিয়ের যাবতীয় দায়িত্ব সামলেছেন মিঃ পারফেকশনিস্ট আমির খান। মেহেন্দি, হলদি যেমন হয়েছে, তেমনই হয়েছে পাজামা পার্টি। তার পর সাদা গাউন পরে ফিটনেস কোচ নূপুর শিকরেকে ‘আই ডু’ বলেছেন ইরা।

মেয়ের বিয়ের পর মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন আমির। শাহরুখ, সালমন, মাধুরী, রেখা থেকে শুরু করে মুকেশ, নীতা আম্বানির মতো ব্যক্তিত্বরা এসেছিলেন সেখানে। রাজনীতিবিদদেরও দেখা যায়। সোমবার বিয়ের আগের মুহূর্তের কিছু ছবি শেয়ার করেন ইরা। আর সেখানেই সিগারেট নিয়ে তোলা ছবিটি রয়েছে। এই ছবির কমেন্টবক্সে লেখা হয়েছে, আমির খানের মেয়েই এতটা নির্লজ্জ হতে পারে যে, মদের পার্টিরও ছবি শেয়ার করতে পারে। ঈশ্বরকে কী মুখ দেখাবে!


ইরা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com