এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজানুর রহমান মৃধা ফরিদপুর জেলা ক্রাইম রিপোর্টারঃ

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪, ১৬:৩৯

আপডেট: ১৮ জানুয়ারী ২০২৪, ১৬:৩৯

২০৫

শেয়ার:

বোয়ালমারীতে ৭০ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবাহা ইউনিয়নের চন্দনী গ্রাম থেকে বুধবার (১৭ জানুয়ারী) দুপুর ৩টা ৪৫ মিনিটে ৭০ বোতল ফেন্সিডিল সহ স্বামী স্ত্রীকে আটক করেছে পুলিশ। আটকের ঘটনায় মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটকৃতরা হলো চন্দনী গ্রামের মোশাররফ হোসেন (৪৫) ও তার স্ত্রী হেনা বেগম (৩৫)।

News

থানা সূত্রে জানা যায, থানার এসআই আব্দুর রহমান, এএসআই মনির হোসাইন, এএসআই শফি উদ্দিনের নেতৃত্বে বুধবার দুপুরে সঙ্গীয ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মোশাররফ হোসেনের রান্না ঘরে ফেন্সিডিল গোনার সময় তাদের আটক করেন। এ সময় ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।থানা অফিসার ইনচার্জ শেখ সাদিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিল গোনার সময় ৭০ বোতল ফেন্সিডিলসহ মোশাররফ ও তার স্ত্রী হেনা বেগমকে আটক করা হয়। তিনি আরো বলেন, ৭০ বোতলের মধ্যে এক বোতল খালি পাওয়া গেছে। মোশাররফ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আটকৃতদের নামে মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিদের   আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।


স্বামী-স্ত্রী আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com