এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঙ্গীর হোসেন (আরজু) স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪, ১৬:৩৬

আপডেট: ১৮ জানুয়ারী ২০২৪, ১৬:৩৬

২৪৭

শেয়ার:

ঝিনাইদহে চাচা ও ভাতিজাকে গুলি করে হত্যা

ঝিনাইদহের মহেশপুরে পূর্ব শত্রæতার জেরে চাচা ও ভাতিজাকে গুলি করেছে প্রতিপক্ষরা। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ভাতিজা শামীম হোসেন (৩২) ও চাচা মন্টু মিয়া (৫০)।

News

বুধবার বিকাল ৪টায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে মহেশপুর থানার পুলিশ। নিহত শামীম হোসেন মহেশপুর উপজেলার রাঘাডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে এবং মন্টু মিয়া একই গ্রামের নয়ন মন্ডলের ছেলে। বাঘাডাঙ্গা গ্রামের আহসান হাবীব বলেন- মন্টু-শামীম মুলত ধনিয়া পাতার ব্যবসা করতো। সেই ব্যবসার লেনদেন ছিল একই এলাকার তরিকুল ইসলাম আকাল ও ইব্রার সঙ্গে। সেই লেনদেনকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ওদের মাঝে কথা কাটাকাটি হয়। বুধবার বিকালে মন্টু-শামীম একই গ্রামের আকালের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় বাড়ির ছাদ থেকে ইব্রা ও আকাল তাদের কে লক্ষ করে গুলি করে। এসময় ঘটনাস্থলেই শামীম নিহত হয়। পরে গুলিবিদ্ধ মন্টুকে এলাকাবাসী ও স্বজনরা পাশর্^বর্তী জীবননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মন্টুর মৃত্যু হয়।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বিস্তারিত পরে জানানো হবে।


হত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com