এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ এপ্রিল ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২৪, ২২:০৬

আপডেট: ১৩ জানুয়ারী ২০২৪, ২২:০৬

৪৭৭

শেয়ার:

বিয়ের পর হঠাৎই কেনো সায়নী'র মন খারাপ!

প্রায় মাসখানেক হলো বিয়ে করেছেন মুম্বাইয়ের বাঙালি অভিনেত্রী সায়নী দত্ত। কিন্তু বিয়ের মাস পার না হতেই মনখারাপ তার। বিয়ের সব ছবিতে হাসিমুখেই ধরা দিলেও হঠাৎ কেনো তার মন খারাপ - এটাই জানিয়েছে ভারতীয় একটি গণমাধ্যম।

News

জানা গেছে, সায়নী'র বিয়ের আনন্দ শেষ। এবার নাকি সবার বাড়ি ফেরার পালা। সায়নী'র ভাইয়ের ছেলে চলে যাচ্ছে। তাই মন খারাপ হচ্ছে তার। ছোট ভাইপোর সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‌আমার ছেলের সঙ্গে শেষ দিন। ভাইপোকে নিজের সন্তানের মতোই ভাবেন তিনি। সে চলে যাচ্ছে, তাই মন খারাপ তো হবেই।

এদিকে জানা গেছে, সায়নী'র স্বামী গুরবিন্দরজিৎ সামরাও উড়ে গিয়েছেন লন্ডনে। সেখানে তার নিজের কর্মস্থল। আপাতত সায়নী থাকবেন মুম্বাইয়ে। সেখানে তার কিছু কাজ রয়েছে। তার পর এক সপ্তাহের জন্য যাবেন লন্ডনে। ফিরে এসে মুম্বইয়ে আরও একটি রিসেপশন হবে। 

এই প্রসঙ্গে সায়নী বলেন, মুম্বাইয়ের রিসেপশনে আমন্ত্রিতর তালিকায় আমি যাদের সঙ্গে কাজ করেছি, তারা সকলেই থাকবেন। আর তাছাড়া অভিনেতা জ্যাকি শ্রফকে নিমন্ত্রণ করতে চাই। তাই তিনি যে দিন ডেট দেবেন, সে দিনই আমার রিসেপশন হবে।


সায়নী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com