এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২৪, ২০:৩১

আপডেট: ১৩ জানুয়ারী ২০২৪, ২০:৩১

৮৭

শেয়ার:

প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্রীর অশালীন ছবি-ভিডিও ধারণের আটক ১

তরুণীর অশালীন ছবি ও ভিডিও ধারণের অপরাধে এক যুবককে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। আটকের পর আজ শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটককৃতের নাম মারুফ হোসেন বাপ্পী (২৬)। সে সাতক্ষীরা পৌর এলাকার মুনজিতপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে।

News

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, মারুফ হোসেন বাপ্পী নারকেলতলা এলাকার বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে(whatsapp) বিভিন্ন ম্যাসেজ দিয়ে বিরক্ত করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। এরপর তার ফোন তল্লাশি করে দেখা যায়, বিভিন্ন নারীদের অশ্লীল ছবি ও ভিডিও রয়েছে তাতে। সে ঢাকার একটি বেসরকারি কলেজে বিবিএ পড়াশোনা করলেও নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে।

তিনি বলেন, তার কাছ থেকে দুটি স্মার্ট ফোন ও একটি ডিএসএলআর ক্যামেরা উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্রীর পিতার দায়ের করা পর্ণগ্রাফি আইনে মামলায় আটক যুবককে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com