এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

শাহিনুজ্জামান শাহিন, বদলগাছি উপজেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২৪, ২০:০২

আপডেট: ১৩ জানুয়ারী ২০২৪, ২০:০২

১৯১

শেয়ার:

বদলগাছিতে ট্রাক্টর উল্টে এক যুবকের মর্মান্তিক মৃত্যু

নওগাঁ জেলার বদলগাছি উপজেলার ঐতিহাসিক পাহাড়পুরে ট্রাক্টর উল্টে এক ট্রাক্টর চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

News

আজ শনিবার, ১৩ জানুয়ারি দুপুর দেড়টায় বদলগাছি উপজেলার পাহাড়পুর ইউপির বামনপাড়া নামক স্থানে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক্টর চালকের নাম মো: তুহিন হোসেন (২৫)। সে পাহাড়পুর ইউনিয়নের দ্বারিশন গ্রামের মামুদুল হোসেনের ছেলে। আহতরা হলেন,দ্বারিশন গ্রামের হামিদুল ছেলে মোস্তাকিম হোসেন (২০) ও একই গ্রামের সবদুল ইসলামের ছেলে মোস্তাকিম (২১)।

পাহাড়পুর ইউপি সদস্য মো: চয়েনউদ্দীন করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,দূর্গাদহ বাজার থেকে এক  ট্রাক্টর বালি নিয়ে শালবন গ্রামের দিকে যাচ্ছিল তুহিন।বামনপাড়া বাজার থেকে নয়ানশহরের রাস্তায় আব্দুল আলিম (চেয়ারম্যান)এর বাড়ি পার হতেই বিপরীত দিক থেকে আসা আর এক ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে দ্রুত ব্রেক করলে তার গাড়িটি উলটে যায়।

ট্রাক্টর উলটে গাড়ি চালক তুহিনসহ আরও দুজন গাড়ির নিচে পড়লে এলাকাবাসী তাদের উদ্ধার করে।  ঘটনাস্থলেই চালক তুহিন মারা যায় এবং অপর আহত দু'জনকে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর মালিক সিরাজুল ইসলাম জানান,আইনি জটিলতা না থাকায় লাশ পরিবার নিয়ে নিয়ে গেছে।


মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com