এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০৬ জানুয়ারী ২০২৪, ২১:৩৫

আপডেট: ০৬ জানুয়ারী ২০২৪, ২১:৩৫

১২১

শেয়ার:

আসলেই কি দ্বিতীয় বিয়ে করছেন তিয়াসা!

টলিউড অভিনেত্রী তিয়াসা লেপচা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন - এমন গুঞ্জন চলছে টলিপাড়ায়। চলছে বিয়ের দিনক্ষণ নিয়েও বিস্তর আলোচনা। যদিও এর আগে ভালোবেসে সুবান রায়ের সঙ্গে পরিণয় হয়েছিল তিয়াসা'র।

News

তবে তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে বছর দেড়েক আগেই। এখন নিজেকে সিঙ্গল বলে দাবি করতে করতে  তিয়াসা লেপচা কলকাতার একটি গণমাধ্যমকে জানিয়েছিলেন প্রেম করছেন তিনি। তার প্রেমিক সোহেল দত্ত, যিনি পেশায় অভিনেতা হলেও রাজনীতির মঞ্চেই তাকে বেশি দেখা যায়।

সম্প্রতি গুঞ্জন ওঠেছে - সেই প্রেম নাকি ঘুছে গিয়েছে তিয়াসা'র। ওদিকে তিয়াসার বক্তন্য আগামী বছরেই বিয়ে করছেন তিনি!সম্প্রতি এক রিয়ালিটি শো'য়ে এসেছিলেন তিনি। সেখানেই তিয়াসা জানান ২০২৫ এর অক্টোবরের পর বিয়ে করছেন তিনি। কিন্তু কাকে ? হেসে তিয়াসা বলেছিলেন, এবার একটা ছেলে পেলেই হল। না বলেও যে অনেক কিছু বলে দিয়েছিলেন তিনি। অস্ফুটে কি জানিয়ে দিয়েছিলেন, এখন তিনি সিঙ্গল ?

এর আগে সোহেলের নাম উল্লেখ না করলেও প্রথম প্রেমের খবর জানিয়েছিলেন তিয়াসা। তিনি  বলেছিলেন,যার সঙ্গে সম্পর্কে রয়েছি, তিনি কিন্তু ইন্ডাস্ট্রিরই একজন মানুষ। ভীষণই ভাল সে। আমি খুব ভাল আছি তার সঙ্গে। যদি সব কিছু ঠিকঠাক থাকে ভবিষ্যতে বিয়েরও পরিকল্পনা আছে। তবে এখনই এই সব নিয়ে কিছু ভাবছি না। আপাতত কাজেই মন দিতে চাই। অতীত নিয়ে তিনি  বলেছিলেন, ঘটেছে তা ঘটেছে। আর কী কী ঘটেছে, তা আমি জানি, আমার পরিবার জানে। সে সব বিষয়কে টেনে এনে কথা বলতে চাই না। 

সুবান রায়কে ভালবেসেই বিয়ে করেছিলেন তিয়াসা। তখন তিনি খুবই ছোট। তিয়াসার বড় পর্দায় ডেবিউ হয়েছিল সুবানেরই হাত ধরে। বহুদিন পেরিয়ে গিয়েছে। যদিও দু'জনের মধ্যে আর যোগাযোগ নেই। আগামী দিনে ‘কৃষ্ণকলি’ কী সিদ্ধান্ত নেন, এখন সেটাই দেখার।


তিয়াসা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com