এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২৪, ২০:০২

আপডেট: ০৩ জানুয়ারী ২০২৪, ২০:০২

১২৭

শেয়ার:

প্রেমিকা পলককে নিয়ে মুম্বাই ছাড়লেন ইব্রাহিম!

নতুন বছরে মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে মুখ লুকালেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম। তিনি সাংবাদিকদের কাছ থেকে লুকানোর জন্যেই এইভাবে মুম্বাই ছাড়েন। তার প্রেমিকা বলি অভিনেত্রী পলক তিওয়ারিও বিমানবন্দরে পৌঁছে মুখ ঢাকেন।

News

তবে এই জুটির প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকেই। কিন্তু এখনও সম্পর্ক নিয়ে লুকোচুরি রয়ে গেছে তাদের মধ্যে। তাই বিমানবন্দরে দুজনেই ঢুকলেন মুখ লুকিয়ে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, বছরের শেষে অনেক বলিউড জুটি মুম্বাই ছেড়ে দেশে বাহিরে গেছেন ছুটি কাটাতে। তার মধ্যে সাইফ আলি খান - কারিনা কাপুর খান, রণবীর কাপুর - আলিয়া ভাট, ভিকি কৌশল - ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা - কিয়ারা আদভানিসহ আরও অনেকই রয়েছেন। এই তালিকায় যোগ হয়েছেন সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং তার কথিত প্রেমিকা অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা অভিনেত্রী পলক তিওয়ারির নাম।

জানা গেছে, প্রেমিক ইব্রাহিমের সঙ্গেই রোববার অর্থাৎ বছরের শেষ সন্ধ্যাটা কাটান পলক। আবার বছরের শেষ রাতে একসঙ্গেই পার্টি করেন তারা। হঠাৎ ঘড়ির কাঁটা ১২টায় পৌঁছতেই ঠিক যেন সিন্ডারেলার মতো দুজনেই ছুট মারলেন। গাড়ি করে সোজা বিমানবন্দরে। তবে বিমানবন্দরে সাংবাদিকদের ফাঁকি দিতে পারেন, এমন কপাল এখনও খুব বেশি তারকার হয়নি। তাই তারাও বাদ পড়েননি।

ক্যামেরার ঝলকানি দেখেই ইব্রাহিম টুপি দিয়ে মুখ লুকিয়ে ফেলেন। পলকও ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেন। এত দিনে তাদের সম্পর্কের কথা অনেকেই জেনে গেছেন। তা হলে এখনও এত ভয় কিসের ? এবারও কি দুজনের বাবা - মা জানেন না, যে ছেলেমেয়ে নতুন বছরে শহর ছাড়ছেন ?


ইব্রাহিম পলক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com