এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২৪, ১৯:৪৭

আপডেট: ০৩ জানুয়ারী ২০২৪, ১৯:৪৭

১২৫

শেয়ার:

ক্যারিয়ারে নতুন গতির আশায় মীরা চোপড়া!

ভারতের তামিল ছবিতে অভিনয়ের মাধ্যমে ফিল্ম ক্যারিয়ার শুরু করেছিলেন মীরা চোপড়া। দক্ষিণি ছবিতেই বেশি কাজ করেছেন তিনি। তবে তাকে হাতে গোনা কয়েকটা হিন্দি ছবিতেও দেখা গেছে। এবার তিনি অভিনয় করেছেন হিন্দি ‘সফেদ’ ছবিতে।

News

গেলো ২৯ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে সন্দীপ সিং পরিচালিত এই ছবিটি। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী মীরা নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন।

দক্ষিণি ছবি প্রথম সুযোগ পাওয়া প্রসঙ্গে মীরা বলেন, দক্ষিণি ছবির জগতে কাজ করা অনেক সহজ। তারা আমাকে ভালোভাবে স্বাগত জানিয়েছিল। আর এখানে আমার প্রথম ছবি হিট হয়েছিল। এরপর দক্ষিণের দরজা আমার সামনে খুলে গিয়েছিল। বলিউডের কাজের চ্যালেঞ্জ প্রসঙ্গে তিনি বলেন, বলিউডে শুরু করা বেশ কঠিন ছিল আমার জন্য। এখনও আমার জন্য একই অবস্থা। বলিউডে প্রতিযোগিতা অনেক বেশি। আর এখানে মনের মতো কাজ পেতে হেলে প্রচুর লড়াই করতে হয়। শুরুতে আমাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। এখানে টিকে থাকতে হলে অনেক বেশি ধৈর্য আর আবেগের প্রয়োজন। মানসিকভাবে শক্তিশালী হলে আর নিজের কাজ নিয়ে আত্মবিশ্বাসী থাকলে এখানে টিকে থাকা সম্ভব।

তার ফিল্ম ক্যারিয়ার ১৮ বছরের হলেও সেভাবে পরিচিতি পাননি মীরা। বিশেষ করে তার দুই চাচাতো বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার সঙ্গে তুলনা করে এই কথা বলাই যায়, আরও অনেকটা পথ পার হতে হবে তাকে। যদিও নিজের ক্যারিয়ার নিয়ে আক্ষেপ আছে মীরার নিজেরও। এই প্রসঙ্গে তিনি বলেন, আমি আমার ফিল্মি ভ্রমণ নিয়ে পুরোপুরি খুশি নই। আমার এই ভ্রমণের গতি খুব ধীর। কিছু বিষয় নিয়ে আমার অনুশোচনা আছে। তবে আমি কখনো হার মানিনি। ব্যাপারটা মনে হলে নিজের কাছে ভালো লাগে।

জানা যায়, চলতি বছর হিন্দি ও দক্ষিণি ছবি মিলিয়ে মীরার বেশ কয়েকটি কাজ রয়েছে মুক্তির অপেক্ষায় আছে। তার আশা, ছবিগুলো দিয়ে নিজের ক্যারিয়ার নতুন গতি পাবে।


মীরা চোপড়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com