এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০২ জানুয়ারী ২০২৪, ২১:৪০

আপডেট: ০২ জানুয়ারী ২০২৪, ২১:৪০

২২৯

শেয়ার:

সানি লিওনের নীল ছবি দেখিনি : সালমান খান

একসময় নীল ছবির জগতে সবচেয়ে জনপ্রিয় নাম ছিল বর্তমান বলিউড তারকা সানি লিওনের। কিন্তু তিনি নীল ছবির নোংরা জগৎ ছেড়ে বর্তমানে বলিউডে নিজের অবস্থান গড়ে নিয়েছেন। অবশ্য পর্ণস্টারের তকমাটা সানি লিওনের নামের আগে এখনও উচ্চারিত হয়। অবশ্য এসব গায়ে মাখেন না তিনি।

News

সাম্প্রতিক বলিউডি মূলধারার ছবিতে কাজ করছেন সানি লিওন। অভিনয় বলিউড বাদশাহ করেছেন শাহরুখ খানের সঙ্গেও। যদিও সানি লিওনের পছন্দের তারকা সালমান খানের সঙ্গে এখনও তার কাজ করা হয়ে ওঠেনি। সানিকে অবশ্য একজন অভিনেত্রী হিসেবে যথেষ্ট সম্মান করেন সালমান খান। তার অতীত নিয়েও কোনো মাথাব্যথা নেই সাল্লু ভাইয়ের। এমনকী সানি'র অতীতের কোনো ভিডিও পর্যন্ত তিনি দেখেননি!

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সালমান খানকে প্রশ্ন করা হয়েছিল সানিকে নিয়ে, তিনি উত্তরে বলেন, ও তো মানুষ। প্রতিটা মানুষের নির্দিষ্ট কাজ আছে। আপনি সাংবাদিক, উনি অন্য কিছু করেন, আমি অভিনয় করি। যাই হোক ওর পরিবারের তো কোনো আপত্তি ছিল না। তবে সালমান খান তার কোনো নীল ভিডিও দেখেননি বলে জানান। এই প্রসঙ্গে ভাইজান বলেন, শুনেছি সাধারণ মানুষ ওর ভীষণ ভক্ত। আমি তাকে আগে কখনো দেখিনি। তার কোনো ছবিও কখনো দেখিনি। তবে সে ভীষণ হিট। কী যেন বলে, ওয়েবসাইটে। সে ওয়েবসাইটে তুমুল হিট।

সানি লিওন মূলত নীল ছবির জগৎ থেকে তার ক্যারিয়ার শুরু করেন। ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সেই জগতে। তবে হঠাৎ করেই নীল ছবির দুনিয়া ছেড়ে নিজের জন্মস্থান ভারতে পাড়ি জমান সানি। বলিউডের মূলধারার ছবিতে কাজ করার স্বপ্ন নিয়ে মুম্বাই আসেন তিনি। বহু প্রস্তাব পেতে শুরু করেন রাতারাতি। তবে শুরুর দিকে কুপ্রস্তাবই বেশি পেয়েছিলেন তিনি।ওই সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বারবার। তবে বলিউড যে তাকে এভাবে গ্রহণ করে নেবে, অনেকেই তা হয়তো ভেবে উঠতে পারেননি। শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান, আমির খান, সকলেই তার সঙ্গে কাজ করতে রাজি ছিলেন। শাহরুখ খান তার ছবিতে সুযোগও দিয়েছিলেন সানি লিওনকে। আমির খান একবার সানি লিওন প্রসঙ্গে জানিয়েছিলেন, নিশ্চয়ই, কেন কাজ করবো না ? সুযোগ হলে অবশ্যই কাজ করবো তার সঙ্গে।

সানি লিওনকে সর্বশেষ দেখা গেছে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ চলচ্চিত্রে। এতে আরও অভিনয় করেছেন রাহুল ভাট, জেনিফার পিচিনাটো ও মোহিত তাকালকার। ছবিটি বিশ্বব্যাপী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবগুলোতে বেশ প্রশংসা কুড়িয়েছে।



সালমান খান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com