এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আমিরুল ইসলাম খোকসা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ০১ জানুয়ারী ২০২৪, ১৯:৫৬

আপডেট: ০১ জানুয়ারী ২০২৪, ১৯:৫৬

২২৫

শেয়ার:

খোকসায় বেনাপোল এক্সপ্রেসের যাত্রা বিরতি

খোকসায় ঢাকা গামী বেনাপোল এক্সপ্রেসটি যাত্রা বিরতি করেছে । বিকেলে যশোর বেনাপোল স্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেসটি খোকসা রেলওয়ে স্টেশনে দুই মিনিট যাত্রা বিরতি করে ।

News

এ সময় খোকসার আওয়ামী লীগের নেতাকর্মী ও উচ্ছ্বাসিত সাধারণ জনগণ গাড়ির পরিচালকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন এবং জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করেন । খোকসা থেকে স্বল্প মূল্যে ব্যবসায়ীও সাধারণ জনগণ বাংলাদেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোল দিয়ে ভারতে এবং অন্যদিকে রাজধানী ঢাকাতে আসা যাওয়া করতে পারবে । এ ব্যাপারে ট্রেনের যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে, বর্তমান সরকারের উন্নয়নের ফলে তারা ঢাকা এবং বেনাপোল বর্ডারে অল্প সময়ের মধ্যে আসা যাওয়া করতে পারবে।

সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন । আজ বেনাপোল এক্সপ্রেস খোকসায় যাত্রা বিরতি করে ।


বেনাপোল এক্সপ্রেস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com