এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

২১৭

শেয়ার:

সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা এর প্রতিষ্ঠা বার্ষিকী {~শুভেচ্ছা বাণী~}

১২.১২.২০১২ ইং সালের আজকের এই দিনে জন্ম হয়েছিল ☀ "সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা"।

News

প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষাসেবা,সমাজসেবা ও সাংস্কৃতিক অঙ্গনে কার্যক্রম চালিয়ে হাটি হাটি পা পা করে অসংখ্য মানুষের অফুরন্ত ভালবাসায়১১ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ।অর্থাৎ ১ যুগে পদার্পণ করেছে ☀ সূর্যোদয়।এ উপলক্ষে সূর্যোদয় সকল সংগঠক, শুভাকাঙ্ক্ষী ও বন্ধুদের জানাই আন্তরিক অভিনন্দন,শুভেচ্ছা ও ভালবাসা ।

প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত যারা মেধা,শ্রম,অর্থ,পরামর্শ দিয়ে মানবকল্যাণ কাজে প্রেরণা যোগিয়েছেন তাঁদের কাছে সূর্যোদয় পরিবার চির ঋণী। তাঁদের জন্য আল্লাহর কাছে সবার জন্য উত্তম প্রতিদান কামনা করছি।

অতীতের মত আগামী দিনে সকল সামাজিক ও মানবিক কাজে দেশী-প্রবাসী সকল শুভাকাঙ্ক্ষীবৃন্দের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখলে সোনালী সমাজ বিনির্মানে ☀ সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা  বিশেষ অবদান রাখবেন।সেই প্রত্যাশায়,আল্লাহ হাফেজ

     

           শুভেচ্ছান্তে

ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম জনি 

প্রতিষ্ঠাতা সভাপতি 

সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা 


মোঃ জাকির হোসেন প্রধান 

সাধারণ সম্পাদক 

সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা


সংস্থা সূর্যোদয়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com