এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫

আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫

১৫৭

শেয়ার:

"নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন"

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নরসিংদী শহরের শীর্ষ বিদ্যাপীঠ, নরসিংদী প্রেসিডেন্সি কলেজ এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। গতকাল কলেজের অডিটরিয়ামে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. মোঃ মোয়াজ্জেম হোসেন।

News

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাবেক উপজেলা  শিক্ষা অফিসার নূরুদ্দীন আহাম্মেদ। ,বারৈচা বালিকা উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক  মোহাম্মদ  মোস্তফা কামাল।বিশিষ্ট সমাজ সেবক রাসেল বিন হাসানাত। ব্রাহ্মন্দী এডভোকেট  সুরুজ আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  সাখাওয়াত  হোসেন। তাছাড়া কলেজের সহ-সভাপতি,শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

ডঃ এমএইচ ফাউন্ডেশন এওয়ার্ডের জন্য নরসিংদীর ৮ জন গুণী ব্যক্তিকে মনোনীত করা হয়।  তারা হলেন- মোঃ মনির হোসেন ভূঁইয়া,( রাজনীতিতে) চেয়ারম্যান, জেলা পরিষদ, নরসিংদী  আবুল হাশেম খান,  (সমাজ সেবায়), সাবেক ডিএমডি, ডাচ বাংলা ব্যাংক লি. আব্দুল মোমেন মোল্লা  (শিক্ষা ও সমাজ সেবায়) প্রেসিডেন্ট, নরসিংদী  চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি মো নূরুল আমিন  (সমাজ সেবায়), সাধারণ সম্পাদক,  নরসিংদী  ডায়াবেটিক সমিতি। মো মাহবুবুল হক ভূইয়া, (সমাজ সেবায়), সভাপতি,  বাংলাদেশ স্বাস্থ্য  এবং পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটি। রাসেল বিন হাসানাত, (শিক্ষা ও সমাজ সেবায়), স্বত্বাধিকারী, হাসানাত ক্রুকারিজ। নুরুদ্দিন আহাম্মেদ, (শিক্ষায়) সাবেক উপজেলা  শিক্ষা  অফিসার। মো মোস্তফা কামাল  (শিক্ষায়), প্রধান শিক্ষক, বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়।

২০২৩ সালে এইচএসসি পরীক্ষায় A+ প্রাপ্ত ১৩ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। একইসাথে সাথে বর্ষ সমাপনী  পরীক্ষায় যারা ১ম, ২য়,৩য়  হয়েছে তাদের তিন গ্রুপের ৯ জনকে পুরস্কৃত  করা হয়।সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


প্রতিষ্ঠা বার্ষিকী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com