এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আমিরুল ইসলাম খোকসা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৪০

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৪০

১৯৫

শেয়ার:

খোকসায় কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

কুষ্টিয়া জেলার খোকসায় কৃষি সম্প্রসারণ অফিসে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে ।

News

আজ বুধবার, ৬ ডিসেম্বর খোকসা উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস হলরুমে উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের সভাপতিত্বে  বোরো ধানের বীজ ও রসায়নিক সার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার।

অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন মন্ডল, জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস শকীব খান টিপু । খোকসা উপজেলায় বোরো ধানের আবাদের জন্য ১ হাজার ৭২০ জন কৃষকের মাঝে বিনামূল্যে উন্নত হাইব্রিড ও উফশি ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয় ।

উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা বলেন, কৃষিতে এরকম সাফল্য আশায় বর্তমান সরকারের জিডিপির প্রবৃদ্ধি বৃদ্ধি পাওয়ায় আগামীতে উন্নত সমৃদ্ধ ও খাদ্য ভান্ডার সম্মিলিত দেশের গর্ব বলে আমরা আশাবাদ ব্যক্ত করি।


সার বীজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com