এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আরমান মিয়া

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৭:৩০

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৭:৩০

৪০৩

শেয়ার:

"চসাসের নির্বাচনে সম্পাদক প্রার্থী নরসিংদীর নিশাদ"

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চট্টগ্রাম সাংবাদিক সংস্থা (চসাস) এর কার্যনির্বাহী কমিটির ডিজিটাল নির্বাচনের (২০২৩-২০২৬) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৯-ই ডিসেম্বর ভোট অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন সাংবাদিক সাইফুর রহমান আকন্দ নিশাদ।

News

তিনি নরসিংদী জেলা মনোহরদী উপজেলার,খিদিরপুর ইউনিয়নের  ঐতিহ্যবাহী  হাজী বাড়ীর ছেলে। জীবনের শুরু থেকেই তিনি লেখালেখির  সাথে ওতপ্রোতভাবে জড়িত। নির্ভয়ে এই তরুন বয়সে সাদাকে সাদা আর কালো কে কালা বলে যাচ্ছেন।দমে যান না কালো হাতের নিষ্ঠুর থাবার ভয়ে। সমাজের নানা অনিয়ম তুলে ধরছেন পত্রিকার পাতায়।অসহায়দের নিয়ে লিখছেন সবসময়ই। এতেই যেন তিনি পরম সুখ পান। চসাস এর এই নির্বাচনে তিনি ফুটবল মার্কা প্রতীক নিয়ে লড়বেন। 

সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা ওসমান এহতেসাম বলেন,সাংবাদিকদের অধিকার রক্ষায় আমি ও বর্তমান সভাপতি সৈয়দ দিদার আশরাফী  চট্টগ্রাম সাংবাদিক সংস্থা প্রতিষ্ঠা করেছি। প্রতিষ্ঠার পর থেকে জীবনের অধিকাংশ সময় সংগঠন ও সাংবাদিকদের কল্যাণে ব্যয় করছি। এতে আমি অর্থনৈতিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছি। তবুও হাল ছেড়ে দেই নাই। আমি চাই প্রাণের সংগঠন চসাস দূর বহুদূর এগিয়ে যাক।

এ ব্যাপারে দৈনিক ভোরের আলো কে সাংবাদিক নিশাদ  বলেন, আগামী ০৯ তারিখের চসাসের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করতে যাচ্ছি।জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি জয়ী হলে সকলের সহযোগিতা,ভালবাসা ও দোয়া নিয়ে সাংবাদিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখব।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com