এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:আশরাফুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ঃ

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩, ১৭:১১

১০৭

শেয়ার:

বদলগাছীতে বিনামূল্যে সার- বীজ বিতরণের উদ্বোধন

সারা দেশের ন্যায় নওগাঁর বদলগাছীতে কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে।

News

আজ বুধবার, ৬ ডিসেম্বর বেলা ১১ টায় উপজেলা কৃষি অফিস চত্ত্বর মাঠে উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাবাব ফারহান, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুল আলম খান, আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প ব্যাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজিব আহমেদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীগণ। 

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২ হাজার ৪শ' জন কৃষকের মাঝে বোরো হাইব্রিড ধানের বীজ সহায়তা এবং ৩ হাজার ৫০ জন কৃষকের মাঝে বোরো উপশী ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।   

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাবাব ফারহান বলেন, সরকারি লক্ষ্যমাত্রা অর্জনে দেশে ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক ৫ হাজারের অধিক কৃষকের মাঝে পর্যায়ক্রমে এই প্রণোদনা বিতরণ করা হবে।   


সার বীজ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com