এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১৭:৪৮

আপডেট: ৩০ নভেম্বর ২০২৩, ১৭:৪৮

৩২৫

শেয়ার:

"মনোহরদীতে স্বতন্ত্র প্রার্থী হতে পদত্যাগ করলেন ৫ বারের উপজেলা চেয়ারম্যান বীরু"

নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন ৫ বারের উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খাঁন বীরু।

News

তিনি স্বেচ্ছায় এ পদ হতে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য।  

গত মঙ্গলবার (২৮ নভেম্বর)  দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলমের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় বরাবর পদত্যাগপত্র জমা দেন সাইফুল ইসলাম খান বীরু।

অবশ্য এর আগে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে বঞ্চিত হয়েছেন। এই আসন থেকে এবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন, বর্তমান সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

তিনি বলেন, এমপি প্রার্থী হতে নিয়ম অনুসারে রানিং পদ ছাড়তে হয়। এটা আইন। তাই আমি পদত্যাগ করলাম। আমি বিশ্বাস করি মানুষের খান পরিবারের প্রতি এবং আওয়ামী লীগের জন্য আমাদের যে ত্যাগ তা স্মরণ করে হলেও আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। তাছাড়া মানুষ ব্যক্তি ও পরিবারতান্ত্রিক রাজনীতি থেকে মুক্তি চায়। বেলাব-মনোহরদী বাসী আমাদের ভালবাসে বলে আমি বিশ্বাস করি।


অপরদিকে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শিল্পপতি এ.এইচ আসলাম সানি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানা গেছে।


স্বতন্ত্র প্রার্থী নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com