এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩, ১৭:৪৭

আপডেট: ২৬ নভেম্বর ২০২৩, ১৭:৪৭

২০৭

শেয়ার:

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনার আয়োজনে সাতক্ষীরাতে জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের অংশগ্রহণে আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা লেকভিউ কনভেনশন সেন্টার।

News

সাতক্ষীরা জেলা কমিটির সহ-সভাপতি ডাঃ আবুল কালাম বাবলা মহোদয়ের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে সার্বিক দিকনির্দেশনা দেন দুদক খুলনা ও সাতক্ষীরা জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জবাব মোঃ আবদুল ওয়াদুদ মহোদয়। উক্ত সভায় দুদক কমিশনার কর্তৃক জেলা ও উপজেলা পর্যায়ের কর্মসূচি যথাযথ বাস্তবায়ন করার জন্য সাতক্ষীরা জেলা ও উপজেলা কমিটির সদস্যগণ, আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস জেলা উপজেলা পর্যায়ের সকল সরকারী অফিস, বেসরকারি উন্নয়ন সংগঠন, বিএনসিসি, গার্লস গাইড, রোভার, স্কাউট, সততা সংঘ ও সচেতন নাগরিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ থাকবে। 

এই মর্মে সংশ্লিষ্ট অফিসে সরকারি নির্দেশ দেওয়া হয়েছে। দিবসের আগে জেলা শহর ও উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও প্রতিষ্ঠান সামনে ড্রপডাউন ব্যানার টানানো, পোস্টার সাঁটানো হবে, দিবসের দিন স্বস্ব প্রতিষ্ঠান ব্যানার প্লাকার্ড'সহ দিবসের কর্মসূচিতে উপস্থিত হবেন। ঐ দিনের কর্মসূচিতে সকালে জাতীয় সঙ্গীত গাওয়ার মধ্যে জাতীয় পতাকা ও দুদক পতাকা উত্তোলন, বেলুন ফেস্টুন উড়িয়ে ও কবুতর অবমুক্ত করে উদ্বোধন করা হবে। এর পর দুদক শপথ বাক্য পাঠ, মানববন্ধন ও আলোচনা সভা করে দিবসের প্রথমার্ধ শেষ এবং সন্ধ্যায় শহরের জনাকীর্ণ স্থানে দুদকের তথ্যচিত্র প্রদর্শন করা মাধ্যমে দিবসটির তাৎপর্য তুলে ধরা হবে।


আলোচনা সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com