এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩, ১৮:০৪

আপডেট: ১৬ নভেম্বর ২০২৩, ১৮:০৪

১৮৯

শেয়ার:

ব্যয়বহুল পিঠখোলা পোশাকে ভাইরাল সামান্থা!

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এই তারকা নায়িকা তার শারীরিক সৌন্দর্য ও অভিনয় গুণে দর্শকদের মাতোয়ারা করছেন অনেক দিন ধরেই। এবার হাল ফ্যাশনেও কম যান না সামান্থা।

News

পর্দার বাইরে ব্যক্তিগত জীবনে বিলাসবহুল পোশাকে নজর কাড়েন তিনি। সামান্থা এবার নিজের পিঠখোলা পোশাক পরে নেটিজেনদের আকৃষ্ট করলেন।

জানা গেছে, কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সামান্থা। ওই ছবিতে তাকে রাউন্ড শোল্ডার টিউব ড্রেস পরা দেখা যায়। জানা যায়, এটি মূলত, ভারতীয় একটি ব্র্যান্ডের ফটোশুটের ছবি। পিঠখোলা পোশাকে প্রিয় অভিনেত্রীকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। অনেকে এই ছবিতে সামান্থাকে ‘আগুন’ বলেও মন্তব্য করেছেন। 

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সামান্থা'র পিঠখোলা এই পোশাটকটি প্রস্তুত করেছে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর। ওলের তৈরি এই  পোশাকটির বর্তমান মূল্য ৬ হাজার ৫৫০ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ২১ হাজার টাকার বেশি।

সামান্থা রুথ প্রভু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কুশি’। গেলো ১ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। তেলেগু ভাষায় নির্মিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেছেন শিবা নির্ভানা। বক্স অফিসে খুব একটা ভালো করতে পারেনি ছবিটি। অন্যদিকে, গেলো বছরের অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। চিকিৎসার জন্য বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে তার হাতে এখন ‘চেন্নাই স্টোরিজ’ নামে একটি হলিউড ছবির কাজ রয়েছে বলে জানা গেছে।


সামান্থা পিঠখোলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com