এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩, ১৮:৩৮

আপডেট: ১২ নভেম্বর ২০২৩, ১৮:৩৮

৭৯

শেয়ার:

ফাইটারের কোন অভিনেত্রীকে নিয়ে কৌতুহল!

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত হিন্দি ‘ফাইটার’ ছবিটি নিয়ে অ্যাকশনপ্রেমী দর্শকদের কৌতূহলের শেষ নেই। হৃতিক রোশান, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর অভিনীত তারকাবহুল এই ছবিতে যুক্ত হয়েছেন আরও অভিনেত্রী। কে সে অভিনেত্রী, জেনে নেওয়া যাক তার সম্পর্কে বিস্তারিত।

News

গেলো ৩০ অক্টোবর শেষ হয়েছে ‘ফাইটার’ ছবির শুটিং। ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। শুটিং শেষ হওয়ার পর জানা গেছে, এই ছবিতে যুক্ত হয়েছেন সানজিদা শেখ। সানজিদার জন্ম কুয়েতে, তার পরিবার অবশ্য গুজরাটের আহমেদাবাদের বাসিন্দা। চলচ্চিত্রে  তুলনামূলক নতুন হলেও টিভিতে তিনি পরিচিত নাম।

জানা যায়, ২০০৫ মালে ‘কেয়া হোগা নিম্মো কা’ দিয়ে টিভি সিরিয়ালে যাত্রা শুরু। এরপর বেশ কয়েকটি সিরিয়াল ও রিয়েলিটি শোতে দেখা গেছে তাকে। টিভি সিরিয়ালের জন্য পরিচিত হলেও সানজিদার অভিনয়ের শুরুটা হয় চলচ্চিত্র দিয়ে। ২০০৩ সালে ‘বাগবান’ ছবিতে অভিনয় করেন তিনি। এরপর তামিল, কন্নড়, পাঞ্জাবি চলচ্চিত্রে অভিনয় করলেও সেভাবে পরিচিতি পাননি।

২০১২ সালে দীর্ঘদিনের প্রেমিক আমির আলীকে বিয়ে করেন সানজিদা। তবে তাদের সম্পর্ক ভেঙে যায় ২০২১ সালে। বর্তমানে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে সানজিদা প্রেম করছেন বলে খবর রটেছে।


সানজিদা শেখ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com