এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজান মৃধা ফরিদপুর জেলা ক্রাইম রিপোর্টার প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩, ১৯:২৫

আপডেট: ১১ নভেম্বর ২০২৩, ১৯:২৫

১৩৭

শেয়ার:

বোয়ালমারীতে শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন

বোয়ালমারীতে নবনির্মিত শেখ রাসেল শিশুপার্ক সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।উদ্বোধনের সাথে শিশু কিশোর ও সর্বসাধারণের জন্য পার্কটি উন্মুক্ত করে দেওয়া হয়।

News

শনিবার (১১ নভেম্বর) বেলা ১১টায় বেলুন-ফেষ্টুন উড়িয়ে ও ফিতে কেটে আনুষ্ঠানিকভাবে শিশু পার্কটির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক   উপকমিটির সদস্য ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন,  উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা,  মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. রেখা পারভিন, অধ্যক্ষ লিয়াকত হোসেন, ময়না ইউপি চেয়ারম্যান আব্দুল হক মৃধা, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, চতুল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, দাদপুর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন , বোয়ালমারী ইউপি চেয়ারম্যান আব্দুল হক প্রমুখ।

বোয়ালমারী উপজেলা পরিষদ সংলগ্ন  প্রায়  ৪ বিঘা জায়গার ওপর নবনির্মিত শেখ রাসেল শিশু পার্কটি তৈরি করা হয়েছে।উপজেলা পরিষদ ও প্রশাসন  কর্তৃক   স্থানীয় উন্নয়ন তহবিলের অর্থায়নে  নির্মিত শেখ রাসেল শিশুপার্কে রয়েছে শেখ রাসেলের প্রতিকৃতিসহ দৃষ্টিনন্দন ফটক, দৃষ্টিনন্দন সীমানা প্রাচীর , দর্শনীয় লেক, পার্কের অভ্যন্তরে ওয়াকওয়ে, মূল ফটকের সামনে  কফিশপ, শিশুদের জন্য স্লিপার, দোলনা, নৌকাসহ বিভিন্ন রাইড, রয়েল বেঙ্গল টাইগার, সিংহ, জেরাফ, বকসহ নানা জীবজন্তুর ভাস্কর্য,   পাবলিক টয়লেট সহ বিভিন্ন সুযোগ-সুবিধা।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন।উদ্বোধনী দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিশু ও কিশোর ও তাদের অভিভাবকদের পদচারণায় মুখর হয়ে উঠে শেখ রাসেল শিশুপার্ক। এই প্রথম শিশু কিশোরদের জন্য জন্য বোয়ালমারীতে বিনোদন কেন্দ্র নির্মাণ করা হলো।


শিশু পার্ক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com