এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:আসাদুজ্জামান শৈলকুপা (প্রতিনিধি)

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩, ১৯:১০

আপডেট: ১১ নভেম্বর ২০২৩, ১৯:১০

১৪৫

শেয়ার:

শৈলকুপায় আ.লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) বিকেলে উপজেলার সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কাতলাগাড়ি নতুন বাজারে এ সমাবেশ হয়।

News

সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মান্নান বিশ্বাসের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মো. মাহামুদুল হাসান মামুনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

এসময় ওই ইউনিয়নের বিভিন্ন সড়ক ও অলিগলি থেকে ঢাক ঢোল পিটিয়ে সমাবেশে দলের সমর্থক ও নেতা-কর্মীদের একের পর এক মিছিলের ঢল নেমে উপস্থিত হয় সাধারণ জনগণ ও নেতাকর্মীরা। লোকারণ্য হয়ে উঠে, সমাবেশস্থল যেন মিছিলের নগরীতে পরিণত হয়। 

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই নেতাকর্মীদের কাছে পুনরায় এমপি প্রার্থী হতে দোয়া ও সমর্থন কামনা করেন। তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সামনে তুলে ধরেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নৌকার পক্ষে একত্র হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ, ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী যুব মহিলালীগের আহবায়ক আফরোজা নাসরিন লিপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী, সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ। এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

বক্তারা বলেন, শেখ হাসিনা সরকার বার বার দরকার। শেখ হাসিনা সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা কখনো অন্য সরকারের সময় সম্ভব না। শেখ হাসিনা সরকারের সময় সকল প্রকার সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি কমে গেছে। আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় দেখতে চায় বাংলাদেশের মানুষ বলে তারা দাবি করেন।


সমাবেশ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com