এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:আসাদুজ্জামান শৈলকুপা(প্রতিনিধি)

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২৩, ১৪:৫১

আপডেট: ১০ নভেম্বর ২০২৩, ১৪:৫১

৩৬১

শেয়ার:

শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুতের ২ কর্মীর মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুতের দুই কর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সকালে উপজেলার বগুড়া ইউনিয়নের কামান্না গ্রামে এ ঘটনা ঘটে।

News

নিহতরা হলেন- রাজবাড়ী জেলার পাংশা উপজেলার রাজ্জাক সরদারের ছেলে আসাদ সরদার (২০) ও মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শিবনামপুর গ্রামের এনামুল হক (২। তারা দুজনই হাটফাজিলপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের মিটার রিডার কাম মেসেঞ্জার পদে কর্মরত ছিলেন। নিহতেরা ওই গ্রামের রহমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুত্রবার ভোরে ওই বাড়ির উঠানে তাদের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তারা আরও জানায়, সকালে শীতের কম্বল ধুয়ে শুকানোর সময় এ দুর্ঘটনা ঘটতে পারে।

জাহিদ হাসান নামের স্থানীয় এক ব্যক্তি জানান, ‘শুক্রবার সকালে পল্লী বিদ্যুতের তারের সাথে ভেজা কম্বল ঝুলানো ছিল এবং দু’পাশে তাদের লাশ পড়েছিল। তা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।’

হাটফাজিলপুর পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম সৈয়দ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ‘সকালে গোসল করার সময় কম্বল পরিষ্কার করে শুকানোর সময় তারে শুকাতে দিতে গেলে হয়তো এই দুর্ঘটনা ঘটে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাস মন্ডল জানান, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। দুই জনের মৃতদেহ বাড়ির উঠানে পড়ে ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভেজা কম্বল শুকানোর জন্য প্রথমে একজন বিদ্যুতায়িত হয় পরে তাকে বাঁচাতে যেয়ে অন্যজনও মারা গেছে। তারপরও তদন্ত চলছে। এখনো এ ব্যাপারে কোনো মামলা রুজু হয়নি।’




মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com