এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:আসাদুজ্জামান শৈলকুপা(প্রতিনিধি)

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০২৩, ১৮:২৪

আপডেট: ০৮ নভেম্বর ২০২৩, ১৮:২৪

১৩১

শেয়ার:

শৈলকুপায় আন্তঃইউনিয়ন ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঝিনাইদহের শৈলকুপায় আন্তঃইউনিয়ন ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ নভেম্বর) বিকেলে শৈলকুপা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

News

ফাইনাল খেলায় মুখোমুখি হয় উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়ন ও হাকিমপুর ইউনিয়ন পরিষদ। উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিতা শেষে বিকাল ৪ টায় খেলা শুরু হয়। শত শত দর্শকের উপস্থিতিতে খেলায় তীব্র প্রতিযোগিতা শুরু হয়। খেলায় ২-০ সেটে ধলহরাচন্দ্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় হাকিমপুর ইউনিয়ন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মেহেদী ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. বনি আমিন, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাসসহ, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার, শৈলকুপা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহিদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শৈলকুপা উপজেলা প্রশাসনের আয়োজনে গত ৩১ অক্টোবর শুরু হয় এ প্রতিযোগিতা। এতে উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌরসভা দল অংশগ্রহণ করে।


ভলিবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com