এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো:আসাদুজ্জামান (শৌলকুপা প্রতিনিধি)

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২৩, ১৮:২২

আপডেট: ০৬ নভেম্বর ২০২৩, ১৮:২২

১৯৭

শেয়ার:

শৈলকুপার কুটিবাড়ী মন্দিরের মুর্তি ভাংচুর

ঝিনাইদহের শৈলকুপায় মন্দিরে মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার ভোর রাতে ভাংচুর করা মূর্তি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বিজুলিয়া গ্রামে কুটিবাড়ী মন্দিরে। সেখানে শিব ও ষষ্টি ঠাকুরের মূর্তি ছিলো বলে জানা গেছে।

News

খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মন্দির কমিটির সভাপতি দিলিপ বিশ্বাস ও সাধারন সম্পাদক অজয় বিশ্বাস এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে। স্থানীয়রা জানায়, সোমবার ভোরে তারা দেখতে পায় মন্দিরে থাকা মূর্তি ভাংচুর করা অবস্থায় পড়ে আছে। মন্দিরের জমি নিয়ে বিরোধের জের ধরে এঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানান। 

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঠাকুর দাস জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্দির

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com