এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন প্রতিবেদক :

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২৩, ১৭:১৬

আপডেট: ০৫ নভেম্বর ২০২৩, ১৭:১৬

২৩৯

শেয়ার:

যন্ত্রণা নিয়ে ১০ নভেম্বর প্রেক্ষাগৃহে সায়মা স্মৃতি!

বাংলা চলচ্চিত্রের নতুন সম্ভাবনা নতুন নবাগত নায়িকা সায়মা স্মৃতি। সুন্দরী ও গ্ল্যামারাস এই তরুণী প্রথমবার প্রেক্ষাগৃহে আসছেন তার অভিনীত 'যন্ত্রণা' ছবিটি নিয়ে। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আদর আজাদ।

News

ভালোবাসার গল্প নিয়ে নির্মিত যন্ত্রণা ছবির কাহিনী সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। ছবির নায়িকা সায়মা স্মৃতি জানান, আগামী ১০ নভেম্বর (শুক্রবার) দেশজুড়ে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

জানা যায়, যন্ত্রণা ছবিটি দিয়েই বড়পর্দায় অভিষেক ঘটছে গ্রামীণ ফোনের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে ব্যাপক পরিচিতি পাওয়া সায়মা স্মৃতি। অভিনয় ক্যারিয়ারের প্রথম ছবিটি নিয়ে এই মডেল - অভিনেত্রী বলেন, নতুন ছবি নিয়ে দর্শকদের মুখোমুখি হতে যাচ্ছি। যেহেতু চলচ্চিত্রে প্রথম কাজ করেছি, তাই প্রত্যাশাও একটু বেশি। আমি অনেক ছবির অফার পেলেও বুঝে শুনে ভালো একটি গল্পের ছবি দিয়ে যাত্রা করতে চেয়েছিলাম। এখন বলতে পারছি - যন্ত্রণা তেমনই একটি গল্পের ছবি।

সায়মা স্মৃতি আর ও বলেন, নিজের সর্বোচ্চ মেধা - প্রতিভা দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা দর্শক বলতে পারবেন -  কতটুকু পেরেছি। সময় যতটা ঘনিয়ে আসছে ততটা নার্ভাস লাগছে। তবে এতটুকু বলতে পারবো - প্রেক্ষাগৃহে এসে দর্শক নিরাশ হবেন না। সবাইকে প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখার আহ্বান রইলো। আশা করছি, আমার প্রথম ছবিটি দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন।

ছবির নির্মাতা আরিফুর জামান আরিফ জানান, স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে চারটি গান রয়েছে। দুটি করে চারটি গান লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক ইমন সাহা।

ছবিতে সায়মা স্মৃতি, আদর আজাদ ছাড়া আরও অভিনয় করেছেন টিভি ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ। পনির আহমদের চিত্রগ্রহণে চলচ্চিত্রটি সম্পাদনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র সম্পাদক তৌহিদ হোসেন চৌধুরী।


সায়মা স্মৃতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com