এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২৩, ১৩:১৪

আপডেট: ০৫ নভেম্বর ২০২৩, ১৩:১৪

১৯১

শেয়ার:

তাপস-বুবলীকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে।

News

তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে। যেখানে দাবি করা হয়, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শবনম বুবলী ও কৌশিক হোসেন তাপস। 

ওই পোস্টে লেখা হয়, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।

ফেসবুকে এই পোস্টটি দেওয়ার কিছুক্ষন পরেই তা মুছে ফেলা হয়। এরপর শনিবার দুপুরে আরেকটি স্ট্যাটাসে মুন্নী জানান, তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছিল।

তাপস-বুবলীর এই বিষয়কে কেন্দ্র করে কলকাতার সংবাদমাধ্যম  চিত্রনায়িকা অপু বিশ্বাসকে জানাই। কারণ স্ট্যাটাসে তার নামও উল্লেখ করা ছিল। এসব ব্যাপারে আমি কখনো কথা বলতে চাই না। যেহেতু আমার নাম উল্লেখ করা হয়েছে তাই বলছি। তবে আমাকে কিছু বলতে হবে না। সব সত্যি এমনিই প্রকাশ্যে আসবে।


তাপস বুবলী অপু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com