এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: শফিকুল ইসলাম সিনিয়র (স্টাফ রিপোর্টার)

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২৩, ১৫:৪৯

আপডেট: ০৪ নভেম্বর ২০২৩, ১৫:৪৯

৩০৯

শেয়ার:

সড়ক দুর্ঘটনায় নিহত বৃদ্ধ ফেরিওয়ালা

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় ৬৫ বছরের বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার বেলা ১ টার দিকে কাজীপাড়া ফায়ার সার্ভিসের সামনে মোটরসাইকেলের সাথে বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

News

নিহত হয়েছেন পৌরসভার আগ্রাকুন্ডা গ্রামের হোসেন আলীর ছেলে সামাদ (৬৫)। তিনি ফেরি করে জীবিকা নির্বাহ করতেন। 

স্থানীয়রা জানান, বৃদ্ধ ফেরিওয়ালা বাইসাইকেলে চিড়ার  মিলে যাবার উদ্দেশ্য  কাজীপাড়া ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল তাকে  সজোরে আঘাত করে। এবং তিনি সড়কের উপর ছিটকে পড়েন। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেবার কিছু সময়ের মধ্যে তিনি মারা যান। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকিবুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় একজন বৃদ্ধ নিহত হয়েছেন। মরদেহ হাইওয়ে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।


নিহত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com