এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃআমিরুল ইসলাম খোকসা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ০২ নভেম্বর ২০২৩, ১৮:৪৮

আপডেট: ০২ নভেম্বর ২০২৩, ১৮:৪৮

২৯৫

শেয়ার:

খোকসায় এক নারীর মরাদেহ উদ্ধার

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নে ফারজিনা ইয়াসমিন নিপা (২৮) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মৃতদেহ বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। নিপা অবসরপ্রাপ্ত সেনার সদস্য ছবেদ আলীর কন্যা বলে জানা গেছে।

News

পারিবারিক সূত্রে জানা যায় ৮ বছর আগে ফারজিনা ইয়াসমিন নিপা কে বিয়ে দেওয়া হয় রফিকুল ইসলাম রফিকের সাথে। পরবর্তীতে পারিবারিকভাবে বিয়ে বন্ধন পাঁচ বছর আগে  বিচ্ছিন্ন হয়ে যায়।  এ ব্যাপারে কুষ্টিয়া আদালতে একটা মামলা হয়। মামলায় সাবেক স্বামী রফিকুল কে দুই বছরের কারাদণ্ড এবং সাড়ে তিন লাখ টাকা জরিমানা করে বিজ্ঞ আদালত।

 নিপার মা সেলিনা পারভীন ফিরোজা অভিযোগ করে বলেন , নিপার সাবেক স্বামী রফিকুল ইসলাম রফিক ও তার পরিবারের লোকেরা সুপরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করতে পারে বলে মনে করেন । আমি আমার মেয়ে হত্যা কারীর ফাঁসি চাই। 

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোস্তফা হাবিবুল্লাহ জানান , সকালে আমরা   বাড়ির পাশে বাগান থেকে   নিপার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মর্গে প্রেরন করছি । ময়নাতদন্তের পর সবকিছু স্পষ্ট হয়ে যাবে । এ ব্যাপারে খোকসা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


মরাদেহ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com