এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক :

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২৩, ১৮:৫০

আপডেট: ২৭ অক্টোবর ২০২৩, ১৮:৫০

১৭৭

শেয়ার:

২৭০ রানেই অলআউট পাকিস্তান

এবারের বিশ্বকাপে টানা তিন হারে খুব একটা স্বস্তিতে নেই পাকিস্তান। আর এক ম্যাচে পা হড়কালেই বিশ্বকাপ সেমিফাইনালের আশা দুরাশায় পরিণত হতে পারে। এমন সমীকরণে আজ উড়তে থাকা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরুতে ব্যাট করতে নেমে আবারও ব্যর্থ পাক উদ্বোধনী জুটি।

News

টপ ও মিডলঅর্ডারেও কেউ সেভাবে ইনিংস বড় করতে পারলেন না। শেষ দিকে সৌদ শাকিল ও শাদাব খানের ৭১ বলে ৮৪ রানের জুটিতে আড়াইশো পেরোয় পাকিস্তানের ইনিংস থামল মাত্র ২৭০ রানেই।

আজ শুক্রবার চেন্নাইয়ের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে ৪৬ দশমিক ৪ ওভারেই অলআউট হয়ে যায় পাকিস্তান। তবে তার আগে বাবর আজম ও সৌদ শাকিলের ফিফটিতে ভর করে ২৭০ রানের চ্যালেঞ্জিং পুঁজি পেয়েছে ৯২' বিশ্বচ্যাম্পিয়নরা।

দক্ষিণ আফ্রিকার হয়ে তাবরাইজ শামসি প্রত্যাবর্তনটা রাঙালেন। সর্বোচ্চ ৪ উইকেট শিকার করে পাকিস্তানের ব্যাটিংয়ে ধস নামান প্রোটিয়া এই স্পিনার। এ ছাড়া মার্কো জানসেন তিনটি ও জেরাল্ড কোয়েটজে দুটি উইকেট লাভ করেন।


কিশ্বকাপ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com