এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঙ্গীর হোসেন আরজু (ঝিনাইদহ) প্রতিনিধি:

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২৩, ১৮:৩৩

আপডেট: ২৭ অক্টোবর ২০২৩, ১৮:৩৩

১৫৩

শেয়ার:

শৈলকুপায় ফ্রি মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী সেবা প্রদান

ঝিনাইদহের শৈলকুপা ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সহসভাপতি মরহুম রাকিবুল ইসলাম, জমিদাতা মরহুম গোলাম ছরোয়ার, শৈলকুপা পাবলিক হল লাইব্রেরির সাবেক সহসভাপতি মরহুম রেজাউল করিম(বুলবুল স্যার) ও সমিতির অন্যান্য মরহুম সদস্যদের স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

News

আজ শুক্রবার, ২৭ অক্টোবর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শৈলকুপা ডায়াবেটিক হাসপাতালে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

শৈলকুপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালুর সার্বিক সহযোগিতায় ও সহকারী কমিশনার (ভূমি) বনি আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ, ঝিনাইদহ জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাড. ইসমাইল হোসেন, ডায়াবেটিক হাসপাতালে সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ হৈতষী সংঘের সভাপতি শিক্ষক এস এম কোবাদ আলী, শৈলকুপা সিটি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও ডায়াবেটিক হাসপাতালের বর্তমান সদস্য সচিব তোফাজ্জেল হোসেন পপ্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক আব্দুল ওহাব।

ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আব্দুল্লাহ আল মামুন, মেডিসিন বিশেষজ্ঞ কাওসার হামিদ, শারমিন সুলতানা (এলসিডিডিআরবি) ডা. ওবাইদুল্লাহ ইবনে রাকিব। দিনব্যাপী এ ক্যাম্পেইনে প্রায় এক হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ ও ঔষধ বিতরণ করা হয়। সেই সাথে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।



সেবা প্রদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com