এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৫ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঙ্গীর হোসেন আরজু (ঝিনাইদহ প্রতিনিধি):

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৩, ১৯:৪০

আপডেট: ২৫ অক্টোবর ২০২৩, ১৯:৪০

৩৩৫

শেয়ার:

শৈলকুপায় প্রতিমা বিসর্জ্জন উপভোগ করলেন আ.লীগের নেতৃবৃন্দ

ঝিনাইদহের শৈলকুপায় কুমার নদীতে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজার প্রতিমা বিসর্জন অনুষ্ঠান উপভোগ করেছেন উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার (২৫ অক্টোবর) কুমার নদীর তীরে অবস্থিত মাইক্রোবাস স্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা কার্যালয়ের পেছনে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা এ বিসর্জ্জন উপভোগ করেন।

News

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নাসিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সভাপতি জাহিদুন্নবী কালু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা প্রমুখ।

অপরদিকে পৌরসভা কার্যালয়ের পেছনের মঞ্চে শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজমসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ থেকে ট্রাক ও ভ্যানে করে একে একে কুমার নদীপাড়ে প্রতিমা নিয়ে আসতে শুরু করে ভক্তরা। নৌকায় তুলে প্রতিমা ঘুরিয়ে করা হয় নিরঞ্জন। প্রতিমা বিসর্জন কেন্দ্র করে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঠাকুরদাস মন্ডলের নেতৃত্বে পুলিশের চৌকস সদস্যরা নিরাপত্তার দায়িত্ব ছিলেন। 

পাশাপাশি প্রতিমা  বিসর্জনের দৃশ্য উপভোগ করতে কুমার নদীপাড়ে হাজারো মানুষ ভিড় করে। বেলা গড়িয়ে সন্ধ্যার দিকে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হয় দুর্গাপূজার আনুষ্ঠানিকতা।


বিসর্জ্জন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com