এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মো: আসাদুজ্জামান শৈলকুপা প্রতিনিধি:

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩, ১৮:২৯

আপডেট: ২২ অক্টোবর ২০২৩, ১৮:২৯

১৯১

শেয়ার:

শৈলকুপায় ইউপি সদস্য রিপন হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপায় ইউপি সদস্য রিপন হত্যা মামলার চার আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

News

গ্রেফতারকৃতরা হলেন- শৈলকুপা উপজেলার মীনগ্রামের মৃত সবেদ বিশ্বাসের ছেলে বদিয়ার বিশ্বাস, মৃত কিয়াম উদ্দীন শেখের ছেলে আব্দুল মজিদ শেখ, জর্জ আলী মোল্লার ছেলে জাহিদ মোল্লা ও ইউনুস আলী লস্করের ছেলে ইউসুফ আলী লস্কর।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ(ক্রাইম এণ্ড অপস্) রোববার (২২ অক্টোবর) দুপুরে জানান, গত ১৬ অক্টোবর শৈলকুপার আবাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান রিপনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহতের ভাই শৈলকূপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহার নামীয় আসামিদের গ্রেফতার করতে একের পর এক অভিযান চালাতে থাকি আমরা। সর্বশেষ গতকাল সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটা আভিযানিক দল রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (১৬ অক্টোবর) ভোররাতে থানা থেকে ফেরার পথে আবাইপুর বাজারের পাশে পৌঁছালে হাবিবুর রহমান রিপনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন প্রতিপক্ষ গ্রুপ। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রিপন আবাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।


গ্রেফতার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com