এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঙ্গীর হোসেন আরজু: (ঝিনাইদহ প্রতিনিধি)

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩, ১৮:১৬

আপডেট: ২০ অক্টোবর ২০২৩, ১৮:১৬

২৬৯

শেয়ার:

শৈলকুপায় ইউপি সদস্য রিপন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষােভ সমাবেশ

ঝিনাইদহের শৈলকুপা উপজলার আবাইপুর ইউনিয়নের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগর আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রিপন হত্যার প্রতিবাদ ও দােষীদের আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন ও বিক্ষােভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

আজ শুক্রবার বিকালে উপজলার মীনগ্রাম এ কর্মসূচীর আয়ােজন করে নিহতের স্বজন ও এলাকাবাসী। সেসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাস , সাধারণ সম্পাদক ও উপজলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহম্মেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম হােসেন মােল্লা, নিত্যানন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম বাচ্চু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিপন মােল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন, সাধারণ সম্পাদক মাে. বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান উকিল মােল্লা  ও নিহতের পিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। 

এর আগে মীনগ্রামের মাস্টার মােড় এলাকা থেকে একটি বিক্ষাভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখান বিক্ষােভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে বক্তারা, ইউপি সদস্য রিপন হত্যার সাথে জড়িতদের  দ্রুত গ্রেফতার করে কঠাের শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ১৬ অক্টাবর রাত ১ টার দিকে শৈলকুপা থানা থেকে মােটর সাইকেল যােগে বাড়ী ফিরছিল ইউপি সদস্য রিপন। মীনগ্রাম-আবাইপুর সড়কের মাঠের মধ্যে পৌছালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সামাজিক প্রতিপক্ষরা তাকে গতিরাধ করে কুপিয়ে ও পিটিয়ে  গুরুতর আহত করে।  সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।


হত্যা মানববন্ধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com