এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

স্পোর্টস ডেস্ক :

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩, ২১:০২

আপডেট: ১৭ অক্টোবর ২০২৩, ২১:০২

২১১

শেয়ার:

প্রোটিয়াদের ২৪৫ রানের টার্গেট দিল ডাচরা

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লড়াকু সংগ্রহ পেয়েছে নেদারল্যান্ডস। টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৪৩ ওভারে প্রোটিয়াদের বিপক্ষে ৮ উইকেটে ২৪৫ রান তুলেছে নেদারল্যান্ডস। ৬৯ বলে ১০ চার ও ১ ছক্কায় অপরাজিত ৭৮ রান করেন ডাচ অধিনায়ক স্কট এডওয়ার্ডস।

News

আজ মঙ্গলবার , ১৭ অক্টোবর হিমাচল প্রদেশের ধরমশালায় বৃষ্টির কারণে ৭ ওভার কমিয়ে ম্যাচ নির্ধারণ হয় ৪৩ ওভারে। দলীয় ২২ রানের মাথায় প্রথম উইকেট হারায় নেদারল্যান্ডস। সেখান থেকে ৮২ রানেই ৫ উইকেট হারায় তারা। তবে ব্যাটারদের আসা যাওয়ার মাঝে ব্যতিক্রম ছিলেন অধিনায়ক স্কট এডওয়ার্ডস। প্রোটিয়া বোলারদের চ্যালেঞ্জ উপেক্ষা করে দলকে টেনে তুলেছেন একাই।

শেষ পর্যন্ত নির্ধারিত ৪৩ ওভার শেষে ৮ উইকেট ২৪৫ রানে থামে নেদারল্যান্ডস। শেষ দিকে ৯ বলে ২৩ রানে অপরাজিত থাকেন আরিয়ান দত্ত। এছাড়া ১৯ বলে ২৯ রান করেন রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে। ২৫ বলে ২০ রান করেন তেজা নিদামানুরু।

দক্ষিণ আফ্রিকার হয়ে ২টি করে উইকেট শিকার করেছেন লুঙ্গি এনগিদি, কাগিসো রাবাদা ও মার্কো জানসেন। তাছাড়া একটি করে উইকেট পেয়েছেন জেরাল্ড কোয়েটজে ও কেশব মাহারাজ।


কিশ্বকাপ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com