এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩, ১৮:১৪

আপডেট: ১৬ অক্টোবর ২০২৩, ১৮:১৪

২৫৫

শেয়ার:

নির্বাচনে জনগণের ভোট নি‌শ্চিত করবে সরকার : যুক্তরাষ্ট্র

বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে জনগণের ভোট দেওয়ার বিষয়‌টি সরকার নি‌শ্চিত কর‌বে ব‌লে প্রত্যাশা কর‌ছে মা‌র্কিন যুক্তরাষ্ট্র।

News

আজ সোমবার, ১৬ অক্টোবর রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সফররত যুক্তরাষ্ট্রের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আফরিন আখতারের স‌ঙ্গে বৈঠক ক‌রেন পররাষ্ট্রস‌চিব মাসুদ বিন মো‌মেন ও পররাষ্ট্র মন্ত্রণাল‌য়ের সং‌শ্লিষ্ট জ্যৈষ্ঠ কর্মকর্তা। 

বৈঠক শে‌ষে ঢাকাস্থ মা‌র্কিন দূতাবাস তা‌দের ফেসবু‌কে এক বার্তায় জানায়, বাংলাদেশে যুক্তরাষ্ট্র অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায়। পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের উত্তর আমেরিকা অণুবিভাগের মহাপরিচালক খন্দকার মাসুদুল আলমের স‌ঙ্গে দেখা ক‌রে আনন্দিত (আফরিন আখতার)। আমরা আমাদের শক্তিশালী বহুমুখী দ্বিপাক্ষিক সম্পর্ক এবং এর অনেক দিক নিয়ে আলোচনা করেছি। এ‌র মধ্যে রয়েছে মার্কিন প্রত্যক্ষ বিনিয়োগ ও বাণিজ্য, আমাদের দীর্ঘস্থায়ী উন্নয়ন অংশীদারিত্ব, মধ্যপ্রাচ্য, স্বাধীন ও নির্দলীয় প্রাক-‌নির্বাচনী পর্য‌বেক্ষক দলের সাম্প্রতিক সফর, রোহিঙ্গা শরণার্থীদের সমর্থন। বাংলাদেশের মানুষ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে তাদের ভোট দে‌বে, যেটা‌ নি‌শ্চিত কর‌বে সরকার।

দুই দি‌নের সফ‌রে সোমবার ঢাকায় আসেন যুক্তরাষ্ট্রের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি। 


যুক্তরাষ্ট্র নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com