এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৮ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২৩, ২২:০৭

আপডেট: ১৪ অক্টোবর ২০২৩, ২২:০৭

১৬৩

শেয়ার:

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির সহধর্মিণী ইন্তেকাল করেছেন

সাবেক সিনিয়র সহকারী সচিব ও সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউদ্দিন আহমেদের সহধর্মিনী হাসিনা বেগম (৭৮) বার্ধক্য জনিত কারণে আজ শনিবার, ১৪ অক্টোবর বেলা ১টায় সাতক্ষীরা সিবি হসপিটালে আইসিইউতে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন)

News

মরহুমার ১ম নামাজে জানাযা সাতক্ষীরা মারকায জামে মসজিদে প্রাঙ্গণে সন্ধ্যা ৮টায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় নামাজের জানাজা আগামীকাল রবিবার সকাল ৮টার দিকে কালীগঞ্জ উপজেলার রতনপুর গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে। তার চার সন্তান, দুই ছেলে ও দুই মেয়ে নাতি-নাতনী আত্মীয়-স্বজন গুনোগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে সাইফুদ্দিন আহমেদ ১টি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। ছোট ছেলে লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহমেদ। বড় মেয়ে শিরিন পারভিন পরিবার পরিকল্পনা বিভাগে অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর ও ছোট মেয়ে মেজার তারিন আহমেদ।

সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও অবসর অবসার প্রাপ্ত সাবেক সহকারী সচিব জিয়াউদ্দিন আহমেদের সহধর্মিনী হাসিনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনার উপ-পরিচালক মোঃ আব্দুল ওয়াদুদ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডাঃ আবুল কালাম বাবলা, সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক, সদস্য মোঃ সাকিবুর রহমান বাবলা'সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এদিকে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনার কর্মকর্তাগণ'সহ জেলার কলারোয়া, তালা, আশাশুনি, দেবহাটা, কালীগঞ্জ ও শ্যামনগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সমস্যারা গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন।


ইন্তেকাল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com