এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২৩, ১০:৪১

আপডেট: ১৪ অক্টোবর ২০২৩, ১০:৪১

২৩১

শেয়ার:

বলাৎকারের পর কোরআন ছুঁইয়ে শপথ করান শিক্ষক!

ফেনীর সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে এক মাদ্রাসার ছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মাদরাসাশিক্ষক কামরুল ইসলামকে গণপিটুনি দিয়েছে অন্যান্য শিক্ষকসহ ভুক্তভোগী ছাত্রের বাবা।

News

শুক্রবার, ১৩ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক কামরুল ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার শিক্ষক কামরুল ইসলাম এক ছাত্রকে বলাৎকার করেন। এই খবর জানাজানির পর মাদরাসা সুপার, মাদরাসা পরিচালনা কমিটি ও ওই ছেলের বাবা একত্রিত হয়ে মাদ্রাসার দ্বিতীয় তলায় অভিযুক্ত শিক্ষককে আটকে রেখে মারধর করেন। পরে একটি স্ট্যাম্পে এ ধরনের কোনো কাজ করবেন না মর্মে লিখিত নিয়ে তাকে মাদ্রাসা থেকে অব্যাহতি দেওয়া হয়। এর আগেও এ মাদ্রাসায় বলাৎকারের ঘটনায় এক শিক্ষককে আটক করা হয়েছিল।

ভুক্তভোগী ছাত্রের বাবা বলেন, বলাৎকারের পর পবিত্র কোরআন ছুঁইয়ে আমার ছেলেকে শপথ করানো হয়, যাতে সে এ ঘটনা কাউকে না বলে। বিষয়টি নিয়ে আজকে বৈঠকে বসলে মাদরাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে চাকরি থেকে অব্যাহতি দেয়।

তবে ঘটনাটি অস্বীকার করে মাদ্রাসা সুপার আব্দুল হান্নান বলেন, বিষয়টি আমি অবগত নই। পড়ালেখা না করায় ছাত্রকে মারধর করেছেন।

এ বিষয়ে মাদরাসা পরিচালনা কমিটির কেউ বক্তব্য দিতে রাজি হয়নি। 

নাম প্রকাশে অনিচ্ছুক কমিটির একজন বলেন, ওই শিক্ষক ভবিষ্যতে এ ধরনের কোনো কাজ করবে না বলে লিখিত অঙ্গীকার দেওয়ার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, স্থানীয়দের থেকে ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এবিষয়ে কেউ এখনো কোন লিখিত অভিযোগ করেনি।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com