এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মেহেদী হাসান অপু (বরগুনা)

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২৩, ২২:৩১

আপডেট: ০৭ অক্টোবর ২০২৩, ২২:৩১

২৫৯

শেয়ার:

বামনায় সড়ক দূর্ঘটনায় এক এনএসআই সদস্য নিহত

বরগুনার বামনা উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তথ্য সংগ্রহ করতে আসার পথে বামনা-পাথরঘাটা মহাসড়কের বামনা ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন এলাকায় ট্রাকের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বরগুনার জেলার এনএসআই সদস্য জয় দে (২৭) নিহত হয়েছে।

News

এ সময় তার সঙ্গে থাকা অপর আরোহী এনএসআই সদস্য মো. মেহেদী হাসান(২৬) গুরুতর আহত হয়েছে। নিহত জয় দের বাড়ী চট্ট্রগ্রাম বিভাগে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। বামনা থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে। এদিকে গতবছর ১২ নভেম্বর বরগুনা জেলার এনএসআইর সহকারী পরিচালক আল-আমীন হোসেন তালতলী উপজেলায় দ্বায়িত্ব পলনরত অবস্থায়  ট্রলীর সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়ে ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানাগেছে, মেসার্স আল-আমীন এন্টারপ্রাইজ নামে বরিশাল মেট্টো ড ১১-০০৯৯ নম্বরের একটি ট্রাক বেপরোয়া গতিতে একটি অটো রিক্সা ওভারটেক করার চেষ্টা করে এ সময় বরগুনা থেকে আসা এনএসআই সদস্য জয় দে সড়কের বাম পাশ দিয়ে নিজে মটরসাইকেল চালিয়ে বামনায় যাচ্ছিলেন। ট্রাকটির বেপরোয়া গতি থাকায় ওভারটেক করার সময় মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ট্রাকটি মটর সাইকেলের আরোহীদের চাপাদিয়ে সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায়। স্থানীয়রা দুই এনএসআই সদস্য কে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানের কর্তৃব্যরত চিকিৎসকরা জয় দে কে নিহত ঘোষনা করেন। গুরুতর আহত মেহেদী হাসানকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএসআই সদস্য জয়দে এর এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবর শুনে যুবলীগের সম্মেলনের প্রধান অতিথি  যুবলীগ প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদারসহ সকল নেতাকর্মীরা হাসপাতালে জয় দের মরদেহ দেখতে ছুটে আসেন।

সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, তরুন একজন সৎ এনএসআই সদস্য ছিলেন জয় দে। সে আমাদের যুবলীগের সম্মেলনের তথ্য সংগ্রহ করতে এসে প্রাণ হারিয়েছেন। আমরা তার আত্মার শান্তি কামনা করছি ও শোকগ্রস্থ্য পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. মাইনুল হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া আগেই ঘাতক ট্রাক চালক পালিয়েছে। চালককে আটকের জন্য বিভিন্ন স্থনে অভিযান পরিচালনা করা হচ্ছে।


সড়ক দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com