এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজানুর রহমান (মিজান)মৃধা ফরিদপুর জেলা ক্রাইম রিপোর্টার প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৫

আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৫

২৪৭

শেয়ার:

বোয়ালমারীতে আগুনে পুড়ল বসত ঘর

বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের মো. মফিজুল ইসলাম মিয়ার বসত ঘর রাতের আঁধারে পুড়ে ছাই হয়ে গেছে।

News

গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করে। এ সময় মফিজুল ইসলাম এবং তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। মফিজুল ইসলাম বলেন, আমার মা রোকেয়া বেগমের চিকিৎসার জন্য আমার স্ত্রী, সন্তানসহ সবাই ঢাকায় ছিলাম। শুক্রবার রাত তিনটার সময় আমার বড় ভাবি নুপুর বেগম ফোন করে জানায়, বাড়িতে আগুন লেগেছে। এ খবর পেয়ে শনিবার (১৬.০৯.২৩) সকাল ৯টায় বাড়ি এসে দেখি আমার প্রায় ৪০ বর্গফুটের টিনের ঘরটি সম্পূর্ণই পুড়ে গেছে। পুড়ে গেছে টিভি, ফ্রিজ, শোকেস, আলমারি, খাটসহ ঘরের সকল আসবাবপত্র। দলিলপত্রও পুড়ে ছাই হয়ে গেছে। কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা তিনি বলতে পারেননি। অগ্নিকান্ডে ক্ষতির পরিমান ৭ লাখ টাকা উপরে হবে বলে দাবি করেন মফিজুল ইমলাম। বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুস সাত্তার বলেন, রাত ৩টা ১১ মিনিটে আমরা খবর পেয়ে পৌঁছে আশেপাশে ছড়িয়ে পড়ার আগেই আগুন নিয়ন্ত্রন করি। ঘরের ভিতরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান। ঘরে লোকজন না থাকায় আগুনে সব কিছু ইচ্ছেমতো পুড়েছে। আগুন যখন বাইরে এসেছে তখন বাইরের লোকজন জানতে পেরেছে।


আগুন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com