এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৩

আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৩

১৬৩

শেয়ার:

সাতক্ষীরায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাজার মনিটরিং ও জরিমানা আদায়

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের বাজার তদারকি টিম (১৬ সেপ্টেম্বর) সাতক্ষীরার শহর ও আশাশুনির বুধহাটা বাজারে বিভিন্ন ঔষধ ও কাঁচা বাজারে তদারকি।

News

জেলা ক্যাব সদস্য সাকিবুর রহমান বাবলা ও জেলা পুলিশ ফোর্সেস'এর সহায়তায় এ তদারকি কার্যক্রম পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. নাজমুল হাসান। 

তদারকি সময়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন'০৯ বাস্তবায়নে প্রশাসনিক ব্যবস্থার পলাশপোল কেয়া মেডিসিন সেন্টারে ১ হাজার ও বুধহাটা বাজারে জনসেবা ফার্মেসীতে ২ হাজার টাকা মিলে মোট ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। দুটি প্রতিষ্ঠানে বিক্রয়ের উদ্দেশ্যে মেয়াদোত্তীর্ণ ঔষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল রাখায় এই জরিমানা করা হয়েছে। এছাড়া বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে পরামর্শ ও লিফলেট বিতরণ করা হয়।

জনস্বার্থে এই তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে।


ভোক্তা অধিকার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com