এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ জুলাই ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০০

আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০০

১৫৫

শেয়ার:

সাতক্ষীরায় প্রাঃ বিঃ শিক্ষকদের নিয়ে নিরাপদ খাদ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তপক্ষ, সাতক্ষীরার উদ্যোগে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহযোগিতায় শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

News

সদরের ৫০টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন। বিদ্যালয়ে ও তার আশেপাশের দোকানে নিরাপদ খাদ্য নিশ্চিত ও কোমলমতি শিশুদের মাঝে নিরাপদ খাদ্যের বার্তা পৌছে দিতে শিক্ষকগণ উদ্যোগী হবেন এবং প্রতি ক্লাসে নিরাপদ খাদ্য বিষয়ে আলোচনা করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হোন। বাচ্চাদের টিফিনসহ পানির পাত্র যেন নিরাপদ হয় এবং প্রাত্যাহিক জীবনে নিরাপদ খাদ্যের চর্চা নিশ্চিত করতে পারলেই স্মার্ট বাংলাদেশে স্মার্ট প্রজন্ম তৈরি হবে। 

উক্ত কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপক জেলা নিরাপদ অফিসার জনাব মো: আশরাফুল আলম নিরাপদ খাদ্য বিষয়ে বিশদ আলোচনা করেন। অনুষ্ঠানে আলোচক হিসেবে তথ্যবহুল আলোচনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সাতক্ষীরার সহকারী পরিচালক মো: নাজমুল হাসান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: রাহুল দেব রায়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা সদর স্যানিটারি ইন্সপেক্টর জনাব মো: আবুল কাশেম, জেলা ক্যাব সদস্য মোহাম্মদ সাকিবুর রহমান।


কর্মশালা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com