এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩১

আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩১

১৩১

শেয়ার:

‘নেত্রী: দ্য লিডার’ ও ‘জওয়ান’ সিনেমা নিয়ে যা বললেন বর্ষা

ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা দেশের প্রেক্ষাগৃহে হাজির হওয়া বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা উপভোগ করেছেন ।

News

‘জওয়ান’ দেখে বর্ষার মনে হয়েছে, এই সিনেমার বেশ কিছু অ্যাকশন দৃশ্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার সঙ্গে মিলে যায়। যেই ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন অনন্ত জলিল ও বর্ষা দম্পতি।

যদিও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি এখনও মুক্তি পায়নি, তবে বর্ষার কথায়- ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে তখন অধিকাংশ সিনেমা রিভিউ প্রদানকারীরা হয়তো বলবে, আমরা ‘জওয়ান’ থেকে নকল করেছি। 

বর্ষা বলেন, আমরা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি দুই বছর আগে হায়দ্রাবাদে। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জওয়ান’-এর সঙ্গে মিলে যাচ্ছে।

তিনি বলেন, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন এক ভারতীয় পরিচালক। যদিও ‘জওয়ান’-এর মতো সিনেমা তৈরি করা আমাদের জন্য অসম্ভব। তবুও সিনেমা তৈরির সময় সেরাটা দেওয়ারই চেষ্টা করি। আমরা আশাবাদী, ‘নেত্রী: দ্য লিডার’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে। যেহেতু সামনে নির্বাচন, তাই এর বেশি আপাতত কিছুই বলতে পারছি না।

অনন্ত জলিল ও বর্ষা বাদেও ‘নেত্রী, দ্য লিডার’-এ আরও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীদেরও দেখা যাবে এই সিনেমায়।  


সিনেমা বর্ষা জলিল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com