এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমিজানুর রহমান(মিজান )মৃধা ফরিদপুর জেলা ক্রাইম রিপোর্টার প্রতিনিধিঃ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩২

আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩২

২৯১

শেয়ার:

বোয়ালমারীতে মাদক বেঁচাকেনার সময় পুলিশের হাতে আটক ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের শ্রীনগর গ্রাম থেকে মাদক বেঁচাকেনার সময় বোয়ালমারী থানা পুলিশ ৫৫ পিস ইয়াবা বড়িসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটকের ঘটনায় এসআই আব্দুল লতিফ মন্ডল বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন।

News

এসআই আব্দুল লতিফ মন্ডল জানান, শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীনগর গ্রামের আবুল বাশারের বাড়ির সামনে রাস্তায় মাদক বেঁচাকেনার সময় গোপন সংবাদের ভিত্তিতে সালথা উপজেলার ফুকরা গ্রামের মাসুদ ফকির (৩৫), একই গ্রামের কুবদাদ (২৫), বোয়ালমারীর চতুল ইউনিয়নের কানো বিশ্বাসকে (৩০) আটক করা হয়। আটকের পর তাদের তিনজনের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। মামলা নম্বর ৩। 

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ৫৫ পিস ইয়াবা বড়িসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আসামিদের আজ রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


আটক অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com