এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৩, ০১:২৫

আপডেট: ২৯ আগস্ট ২০২৩, ০১:২৫

২০৫

শেয়ার:

সাতক্ষীরায় ৬৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয় থেকে ৬৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

News

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা রবিবার রাতে কলারোয়া উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করেন। সোমবার দুপুরে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গালিব হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম কবিরুল ইসলাম (৩২)। তিনি কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, কলারোয় উপজেলা সদর এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এরপর স্থানীয় লোকজনের সামনে তার কাছে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গালিব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত ফেন্সিডিলসহ গ্রেপ্তারকৃত মাদকব্যবসায়ীদের কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com