এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩, ১৫:৩৬

আপডেট: ২৮ আগস্ট ২০২৩, ১৫:৩৬

১৫৫

শেয়ার:

বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন আরমান মালিক

ভারতের দর্শকপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক দীর্ঘদিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার আশনা শ্রফের সঙ্গে বাগদান সেরেছেন।

News

সোমবার, ২৮ আগস্ট নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে বাগদানের মুহূর্তটি ভাগ করে নেন এই প্রেমিক যুগল।

এদিন জলপাই পাতার কারুকাজ খচিত সাদা পোশাকের আশনাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব করেন আরমান মালিক। এ সময় প্রেমিকার অনামিকায় পরিয়ে দেন বিয়ের আংটি। ইনস্টাগ্রামে বাগদানের ছবি শেয়ার করে ক্যাপশনে আরমান লেখেন, ‘এবং আমাদের চিরকাল মাত্র শুরু হয়েছে।’ পাশে জুড়ে দেন ‘ভালোবাসার’ ইমোজি।

আর এই একই ছবি আশনা শ্রফ তার ইনস্টাতে শেয়ার করে লেখেন, ‘তোমার বিশ্বাসের লাফ আমাকে তোমার ওপর ভরসা করতে সাহায্য করেছে।’ ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা মন্তব্যের ঘরে এই জুটির নতুন পথচলায় শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন।

তবে গত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন আরমান-আশনা। গত বছর প্রেমিকের সঙ্গে এমটিভি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে গিয়েছিলেন আশনা। এটিই ছিল এই জুটির একসঙ্গে প্রথমবারের মতো কোনো রেড কার্পেটে হাঁটা। আরমান যেমন সংগীতে জনপ্রিয় তেমনি ফ্যাশন দুনিয়ায় গত এক দশকেরও বেশি সময় ধরে সুনাম ধরে রেখেছেন আশনা।

আরমান মালিক গায়ক ও সংগীত পরিচালক ডাবু মালিকের ছেলে এবং সংগীত পরিচালক আমাল মালিকের ভাই। সম্পর্কে তিনি খ্যাতনামা সংগীত পরিচালক আনু মালিকের ভাতিজা। হিন্দির পাশাপাশি ইংরেজি ও ভারতের একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি।




বাগদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com