এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১২ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২৩, ১১:০৪

আপডেট: ১৮ আগস্ট ২০২৩, ১১:০৪

১৪৯

শেয়ার:

সবুজ শাড়ি ও স্লিভলেস ব্লাউজে মুম্বাইয়ের মনামী

ব্যস্ত সময় পার করছেন টালিউড অভিনেত্রী মনামী ঘোষ। এর ফাঁকে সোশ্যাল মিডিয়ায় সর্বদা সক্রিয় তিনি। ছবি ও ভিডিও শেয়ার করেন প্রতিনিয়ত।

News

তার আকর্ষণীয় রূপ-সাজে মুগ্ধ হন ভক্তরা। আবার গানের তালে কোমর দুলিয়ে ঢেউ তোলেন অনুসারীদের মনে। তাকে দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই যে, ইতোমধ্যেই তিনি ৩৯ বছর পার করে ফেলেছেন!

সম্প্রতি সবুজ শাড়িতে ফটোশ্যুট করেছেন কলকাতার লাস্যময়ী এ অভিনেত্রী। সেই ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় গণমাধ্যম এই সময়ের খবরে বলা হয়, সম্প্রতি মুম্বাইয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন মনামী ঘোষ। তাকে দেখা গিয়েছে সবুজ রঙের এই শাড়িতেই। স্লিভলেস ব্লাউজ ও সবুজ শাড়িতে তার নতুন লোক সবার নজর কেড়েছে।

মনামীর সবুজ রঙের এই শাড়িতে বিশেষ কোনও কারুকার্য করা ছিল না। তবে তাকে দেখে চোখ ফেরানো যাচ্ছিল না। শাড়িটি ট্র্যাডিশনাল ড্রেপ করেছিলেন অভিনেত্রী। এমনকি হাইলাইট করেছিল মনামীর কার্ভলাইনকেও।

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও পরেছিলেন অভিনেত্রী। সবুজ শাড়ির সঙ্গে মনামী বেছে নিয়েছিলেন হলুদ রঙের একটি স্লিভলেস ব্লাউজ। সেই ব্লাউজে প্রিন্ট ডিটেলসও নজর কেড়েছিল সবার।

টিভি সিরিয়াল দিয়ে মাত্র ১৭ বছর বয়সেই অভিনয় জীবন শুরু করেছিলেন মনামী। এরপর সিনেমায়ও কাজ করেছেন। সর্বশেষ তিনি নাম লিখিয়েছেন ওয়েব দুনিয়ায়। অভিনয় করেছেন ওয়েব সিরিজেও।


মনামী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com