এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আরজু (ঝিনাইদহ) প্রতিনিধি:

প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩, ২১:১৬

আপডেট: ২৬ জুলাই ২০২৩, ২১:১৬

৩২১

শেয়ার:

শৈলকুপায় প্রা: হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঝিনাইদহের শৈলকুপার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অনিয়মের অভিযোগ প্রমানিত হওয়ায় নুরজাহান প্রা: হাসপাতাল থেকে ৫০ হাজার ও সাহিদা প্রা: হাসপাতাল থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

News

এছাড়াও বিভিন্ন অভিযোগের ভিত্তিতে শামীম প্রা: হাসপাতাল, খন্দকার প্রা: হাসপাতাল, খুরশিদা প্রা: হাসপাতাল ও শৈলকুপা প্রা: শিশু হাসপাতালে অভিযান চালিয়ে প্রতিষ্ঠান মালিকদের সতর্কতা প্রদাণ করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযান চলাকালীন সময় অন্যান্য প্রা: হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো শার্টার বন্ধ করে তালা ঝুলিয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

বুধবার, ২৬ জুলাই দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বনী আমিন। 

ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইদহের সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ, শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন, ডাঃ সুজায়েদ হোসেন, ভ্রাম্যমাণ আতালতের পেশকার ও উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার ইজাজুল ইসলাম, থানা পুলিশ এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) বনী আমিন জানান, অনিয়মের সাথে জড়িত প্রা: হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে এ অভিযান অব্যাহত থাকবে।


ভ্রাম্যমাণ অভিযান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com